রবিবার, ৯ সেপ্টেম্বর, ২০১২

ফায়ারফক্স এর মাধ্যমে চুরি করুন যে কারও আইডি-পাসওয়ার্ড !!

firefox 150x150 ফায়ারফক্স এর মাধ্যমে চুরি করুন যে কারও আইডি পাসওয়ার্ড
আজ আপনাদের এমন একটি হ্যাকিং ট্রিক্স শিখাবো যার মাধ্যমে আপনারা আপনাদের খুবই পরিচিত ব্রাউজার ফায়ারফক্সকে একটি কীলগার (যে প্রোগ্রাম ব্যবহারকারীর অগোচরে তার আইডি পাসওয়ার্ড চুরি করে) হিসেবে তৈরি করতে পারবেন। এজন্য শুধুমাত্র আপনার ট্রিক্সটি কম্পিউটারে সম্পাদনের পর আপনি যার আইডি পাসওয়ার্ড চুরি করতে চান তাকে কম্পিউটারে বসে (কৌশলে ফায়ারফক্সের মাধ্যমে) লগিন করতে বলুন।
আপনার ফায়ারফক্স তাকে কোন প্রকার জিজ্ঞাসাবাদ না করে তার আইডি পাসওয়ার্ড চুরি করে রেখে দেবে।  ট্রিক্সটি সম্পাদনের জন্য নিচের ধাপগুলো অনুসরণ করুন-
১। প্রথমে এই লিঙ্ক হতে nsLoginManagerPrompter.zip নামে ফাইলটি ডাউনলোড করে আনজিপ করে নিন।
২। এবার আনজিপকৃত ফোল্ডারটির মধ্যেকার ফাইলটি কপি করে C: >>Program Files >>Mozilla Firefox >>Components ফোল্ডারে প্রবেশ করি এবং পেস্ট করি। (রিপ্লেস কমান্ড চাইলে অবশ্যই রিপ্লেস করতে হবে।)
৩। এবার ফায়ারফক্স রিস্টার্ট করুন। তাহলে আপনার কম্পিউটারে ফায়ারফক্স ব্যবহার করে কেউ কোন একাউন্টে লগিন করলে তার আইডি পাসওয়ার্ড তার অজান্তেই সেইভ হয়ে যাবে।
৪। এবার আইডি পাসওয়ার্ড উদ্ধার করার পালা। এজন্য ফায়ারফক্সের Tools >>Options… >>Security Tab >>Saved passwords >>Show passwords এ যান। তাহলেই আপনি পেয়ে যাবেন আপনার কাঙ্খিত আইডি পাসওয়ার্ড।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

thanks for comment me


Subscribe And Get Free E-Mail Updates:

 

Template Hits

© 2011 বিডি বর্ণমালা Template by sohag haing

Informative