বৃহস্পতিবার, ৬ সেপ্টেম্বর, ২০১২

এবার হ্যাক হবে ইন্টারনেট স্পীড আর নয় ফেক ।।

আমি MRN আবারও আসলাম আপনাদের মাঝে। আবার একটু স্পেশাল কিছু নিয়ে আসলাম আপনাদের জন্য। এই TRICK তার জন্য আমায় আনেক request  করেসিল; আর হা আমি আপনাদের জন্য টিউন তা লিখলাম আমার জন্মদিনে (1/9)আজ আমার জন্মদিন।চলুন আবার আপনাদের শিখাই কিভাবে ইন্টারনেট স্পীড হ্যাক করে আনেক বেসি স্পীড আ ইন্টারনেট ব্যবহার করতে পারে।

না না। এটা কোন আইপি  হাইড করে স্পীড বাড়ানোর TRICK না। চলুন সুরু করা যাক।
বলে নিয় এইটা আমরা করব আমাদের DNS সারভার কে হ্যাক করে। আমি আপনাদের স্টেপ বাই স্টেপ দিলাম আশা করি বুঝতে অসুবিধা না হয়।
[ আমার বাংলা লিখায় সমস্যা। বেশি লিখতে পারি নাহ। তাই আমি এখন মুল বিষয়ে চলে জেতে চাই]
আর বলা বাহুল্য যে আই trick তা খুব ই সহজ। কন প্যাঁচ নেই।
  • প্রথমে আপনাকে একটা সফটওয়্যার ডাউনলোড করতে হবে। এইটা এখান থেকে ডাউনলোড করুন।

                             DOWNLOAD [please click skip ad                       


  • আবার সফটওয়্যার তা ওপেন করেন। উইন্ডোজ 7 হলে run as administrator মুড আ ওপেন করেন।
  • সফটওয়্যার তা নিচের মত।

  • এইটা প্রথমে একটু সময় নিয়ে দেখে নিবে যে আপনি ইন্টারনেট এর সাথে connect কিনা।
  • আবার nameservers এই ট্যাব ওপেন করুন। নিচের মত।


  • আবার RUN BENCHMARK এ ক্লিক করুন।


  •  আবার হিবি জিবি বিভিন্ন রং এর নিচে মত এই রকম হবে। (ভয় পাবেন না আপনি ঠিক পথেই আসেন)(this type of word just used for fun)

  • আবার নিচে ইমেজ এর মত NOT NOW সিলেক্ট করুন।

  • সবার প্রথম জেই আইপি তা আসে সেই তায় মাওউস এ রাইট ক্লিক করে নিচের মত copy name servers ip এইটা তে ক্লিক করুন।

  • এবার আপনি  ইন্টারনেট ব্যবহার করেন তার properties এ যেতে হবে। আপনি যদি না পারেন নিচে ইমেজ গুলো দেখুন।

  • নিচের ইমেজ টি খেয়াল করুন।। intternet protocol (tcp/ip) এ properties সিলেক্ট করতে হবে।

  • এবার use the following dns server select korun.

  • এবার আপনি যেই আইপি কপি করেসিলেন সেই টা এখানে কপি করুন।


ok করে বের হয়ে আসুন। আপনার ইন্টারনেট পুনরায় disconnect kore connect করুন।
এবার সুধু মজা নিন। দেখুন উপরের সব গুলো ধাপ সফল ভাবে করলে আপনার ইন্টারনেট এর স্পীড বেরে যাবে
{এইটা dail up,broadband সকল ক্ষেত্রে এই trick প্রয়োগ করা যাবে}
আজ বিদায় চেয়েসিলাম একটু ব্যাখ্যা দিব কিভাবে কাজ করে। সময় আর কারনে পারলাম না।। অন্য কন দিন চেষ্টা করব।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

thanks for comment me


Subscribe And Get Free E-Mail Updates:

 

Template Hits

© 2011 বিডি বর্ণমালা Template by sohag haing

Informative